অক্টোবরেই রাঙামাটিতে দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ!

251
Advertisement

: স্পোর্টস রিপোর্টার : অবশেষে সক্রিয় হচ্ছে রাঙামাটির ক্রীড়াঙ্গন। করোনার মহা থাবায় বন্ধ হয়ে থাকা ক্রীড়াঙ্গনের দরজা খুলছে দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের মধ্য দিয়ে। অক্টোবরে মাঝামাঝি সময়ে শুরু হবে দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ। এ নিয়ে প্রাথমিক প্রস্তুতিও নিয়ে রেখেছে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটি। দ্বিতীয় বিভাগের ১৬টি দল নিয়ে শুরু হবে এ প্রতিযোগিতা।

বৃহস্পতিবার অনুষ্ঠিত রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় সভাপতিত্ব করেন জেলার পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের হোসেন।

সভায় পুলিশ সুপার বলেন, ফুটবল আমাদের দেশের জনপ্রিয় একটি খেলা। প্রতিবছর নিয়মিত ইউনিয়ন, উপজেলা এবং জেলা পর্যায়ে ফুটবল টুর্ণামেন্ট আয়োজনের মাধ্যমে সেরা ফুটবল খেলোয়াড় তৈরি করা সম্ভব। তথ্য প্রযুক্তির এই যুগে খেলাধুলার প্রয়োজনীয়তা অনেক। তাই প্রতিযোগিতামূলক ফুটবল খেলার আয়োজন করার জন্য এবং জেলা ফুটবলের মান উন্নয়নে নানাবিধ দিকনির্দেশনা প্রদান করেন।

সভায় রাঙ্গামাটি জেলা ফুটবলের মান উন্নয়নে দ্বিতীয় বিভাগ ফুটবল আয়োজন ছাড়াও অন্যান্য ফুটবল টুর্নামেন্ট আয়োজনের ওপর গুরুত্বারোপ করা হয়।

এসময় রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, সহ সভাপতি বরুন বিকাশ দেওয়ান, সাধারণ সম্পাদক শফিউল আজমসহ জেলা ফুটবল উপ-কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।