লংগদুতে কমিউনিটি পুলিশিং ফুটবল টুর্ণামেন্ট শুরু

597
Advertisement

॥ ওমর ফারুক মুছা, লংগদু ॥ ‘ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, পুলিশ জনতা একসাথে চল’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে রাঙ্গমাটির লংগদুতে শুরু হয়েছে কমিউনিটি পুলিশিং ফুটবল টুর্ণামেন্ট। শনিবার বিকেলে লংগদু পুলিশিং ফোরামের আয়োজনে লংগদু থানা মাঠে প্রধান অতিথি হিসেবে এ টুর্ণামেন্টের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন।

এসময় তিনি বলেন, ‘পুলিশ নাগরিকের সেবায় নিরন্তর কাজ করে যাচ্ছে। নাগরিকদের প্রয়োজন পুলিশের সেবার কাজে সহযোগিতা করা। ফুটবল একটি জনপ্রিয় খেলা। আর খেলায় পারষ্পরিক সৌহার্দ ও ভ্রাতৃত্ববোধ গড়ে উঠে। পুলিশিং ফোরামের কাজে সকলকে এগিয়ে আসার আহবান জানান উপজেলা চেয়ারম্যান তোফাজ্জল হোসেন’।

উদ্বোধনী অনুষ্ঠানে লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্তের সভাপতিত্বে বিশেষ অতিথি  ছিলেন, রাঙ্গমাটি জেলা পরিষদ সদস্য জানে আলম, উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল বারেক সরকার, ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা মিয়া, নির্বাচন কর্মকর্তা জমির উদ্দিন, আওয়ামীলীগ নেতা বাবুল দাশ বাবু, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া আফরোজ, শিক্ষক রবি রঞ্জন চাকমা, মনিশংকর চাকমা, শাহ নজরুল ইসলাম ।

উদ্বোধনী খেলায় লংগদু থানা একাদশ ৩-১ গোলে এএফসি স্পোটিং ক্লাবকে পরাজিত করে শুভ সূচনা করে। টুর্ণামেন্টে উপজেলার মোট ১৪ টি দল অংশগ্রহন নিচ্ছে।