গোলদাতার শীর্ষে আবাহনীর মোরশেদ

694
Advertisement

: দীপ্ত হান্নান : পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ১ম বিভাগ ফুটবল লীগের ১ম পর্ব শেষ হয়েছে ১৭ নভেম্বর। এই পর্বে ৫ ম্যাচে ৭ গোল করে  গোলদাতার তালিকায় শীর্ষে রয়েছেন আবাহনী ক্রীড়া চক্রের মোরশেদ। তার ক্লাব সুপার লীগে আরো তিনটি ম্যাচ খেলবে।

৫টি করে গোল করে যৌথভাবে দ্বিতীয় স্থানে রয়েছেন যথাক্রমে মুকুল ফৌজের মোঃ আকতার ও উইন স্টারের হেলাল। মুকুল ফৌজ সুপার লীগে পা রাখলেও, উইন স্টার বিদায় নিয়েছে ১ম পর্ব থেকে।

৩ করে গোল করে ছদক ক্লাবের বিদেশি খেলোয়াড় কস্টা রয়েছেন ৩য় স্থানে। দুই গোল নিয়ে এর পরের স্থানে অবস্থান করছেন একই ক্লাবের মুন্না আসাম, ইসমাঈল বাঙ্গুরা, প্রতিভাস ক্লাবের রুমেল দেওয়ান ও আতিক ( মোহামেডান )।ছদক ক্লাব ও প্রতিভাস সুপার লীগে পা রেখেছে। খেলবে আরো তিনটি ম্যাচ।

নিম্নে গোলদাতাদের তালিকা দেয়া হলো-

৭টি- মোরশেদ (আবাহনী);

৫টি- মোঃ আকতার ( মুকুল ফৌজ ) ও মোঃ হেলাল ( উইন স্টার স্পোর্টিং ক্লাব);

৩টি- কস্টা ( ছদক);

২টি- মুন্না আসাম ( ছদক ক্লাব), ইসমাঈল বাঙ্গুরা ( ছদক ক্লাব) রুমেল দেওয়ান ( প্রতিভাস ক্লাব ), আতিক                ( মোহামেডান)

১টি করে নিক্সন চাকমা, আবদুল জলিল (সবুজ সংঘ), রাসেল আহমেদ, মোঃ শফি, আবুল বাশার (শুক্কুর ক্লাব); অভিজিৎ (সৃজন স্পের্টিং ক্লাব), খাইরুল, মামুন, সুজন ত্রিপুরা, তপন ত্রিপুরা (মুকুল ফৌজ); ইসতিয়াক মুন্না, মধুময় (রাইজিং স্টার), সিরাজুল ইসলাম (আবাহনী); মোঃ আরিফ, অমর বড়ুয়া (প্রতিভাস); শফিকুল ইসলাম, শৈল দেওয়ান, প্রদীপ বড়ুয়া, পাইলো মার্মা (ছদক), রিদোয়ান, শুভ চাকমা (ব্রাদার্স)।