শেখ রাসেল ফুটবলের শিরোপা জিতল গ্লোল্ডেন হিল

591
Advertisement

: ক্রীড়া প্রতিবেদক : কাপ্তাই উপজেলা মাঠে অনুষ্ঠিত শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের শিরোপা জিতেছে গ্লোল্ডেন হিল একাদশ। বৃহস্পতিবার বিকেলে টুর্ণামেন্টের ফাইনালে তারা কলাবুনিয়া একাদশকে ১-০ গোলে পরাজিত করে এ গৌরব অর্জন করে। কাপ্তাই শেখ রাসেল স্মৃতি সংসদ এ টুর্ণামেন্টের আয়োজন করে। টুর্ণামেন্টের ফাইনালে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

অনুষ্ঠানে প্রধান অতিথি বৃষ কেতু চাকমা বলেন, জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদক নির্মূল করতে খেলাধুলার বিকল্প নেই। এটি যুব সমাজকে নানা অধঃপতন থেকে রক্ষা করে। খেলাধুলা যুব সমাজকে মানবিক ও দেশপ্রেমিক হিসেবে গড়ে উঠতে সহায়তা করে। জীবনকে উন্নত সমৃদ্ধ করে গড়ে তুলতে মনোবল চাঙ্গা করে। বক্তব্যে চেয়ারম্যান জেলা পরিষদ হতে মাঠ সংস্কার ও ধারক দেওয়াল নির্মানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক ও কাপ্তাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অংসুছাইন চৌধুরী, জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক থোয়াইচিং মং মারমা, ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটির সহকারী আহ্বায়ক মহিউদ্দিন পাটোয়ারী, চিৎমরম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খইসা মং মারমা’সহ উপজেলার জনপ্রতিনিধি, ক্রীড়াবিদ ও আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পরে চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে ট্রপিসহ মার্সেল ইলেট্রনিক্স এর পক্ষ থেকে একটি ফ্রিজ ও এলইডি টিভি প্রদান করা হয়।
#