লড়াইয়ে ঠিকে থাকল মুকুল ফৌজ

681
Advertisement

: দীপ্ত হান্নান : তৃতীয় ম্যাচে এসে ১ম জয় তুলে নিয়ে গ্রুপ বি এর লড়াইয়ে ঠিকে থাকল মুকুল ফৌজ। সোমবার মারী স্টেডিয়ামে ১ম বিভাগ ফুটবল লীগে গুরুত্বপুর্ণ ম্যাচে সৃজন স্পোর্টিং ক্লাবকে ৩-১ গোলে পরাজিত করে বি গ্রুপের হিসাবটা জমিয়ে তুলল তারা। লীগে তিন ম্যাচে মুকুল ফৌজের পয়েন্ট সংখ্যা চার। শীর্ষে থাকা আবাহনীর সমান সংখ্যক ম্যাচে সাত।

জয়ের লক্ষ্য নিয়েই এদিন মাঠে নামে মুকুল ফৌজ। শক্তির বিচারে পিছিয়ে থাকা সৃজনের বিরুদ্ধে জয় তুলে নিতে অপেক্ষা করতে হয়েছে দ্বিতীয়ার্ধ পর্যন্ত। প্রথমার্ধে কোন গোল না আসা, ম্যাচের চারটি গোলই আসে পরের অর্ধে। সবাইকে অবাক করে দিয়ে দ্বিতীয়ার্ধের ৪৪ মিনিটে অভিজিতের গোলে এগিয়ে যায় সৃজন। গোল হজম করে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে উঠে মুকুল ফৌজ। রেজাল্টও আসে মিনিটে পাঁচেক পরে। ম্যাচের ৫০ মিনিটে খাইরুল আলম গোল করে মুকুল ফৌজকে সমতায় ফেরান। এরপর ক্লাবটিকে পিছনে ফিরে তাকাতে হয়নি। ম্যাচের ৬২ মিনিটে মামুন ও ৮২ মিনিটে আকতারের গোলে ৩-১ তে লিড নিয়ে ম্যাচ শেষ করে তারা।

লীগে মুকুল ফৌজের ১ম জয়। আগের দুটিতে একটি পরাজয়, একটি ড্র ছিল ক্লাবটির। এ জয়ে তাদের পয়েন্ট সংখ্যা চার। সমান সংখ্যক ম্যাচে সৃজনের পয়েন্ট তিন।

মঙ্গলবারের খেলা ঃ ছদক ক্লাব বনাম মোহামেডান স্পোর্টিং ক্লাব (বিকাল ৩টা)