মংসাজাই চৌধুরী স্মৃতি গোল্ডকাপ ফুটবলের শিরোপা আমতলী পাড়ার

684
Advertisement
: খাগড়াছড়ি প্রতিনিধি :  খাগড়াছড়ির গুইমারায় প্রয়াত মংসাজাই চৌধুরী স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের (অনুর্ধ্ব-১৮) ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।শনিবার (২০ অক্টোবর) বিকেলে গুইমারা উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলায় আমতলী পাড়া একাদশ ৪-১ গোলে গুইমারা বাজার একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দল আমতলী পাড়া একাদশকে নগদ ৫০ হাজার টাকার প্রাইজমানি ও রানার্সআপ দলকে ২৫ হাজার টাকা প্রাইজমানি দেয়া হয়। এছাড়াও টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে নগদ ৫ হাজার টাকা করে তুলে দেন প্রধান অতিথি।

সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব পিএসসি জি, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা, গুইমারা থানার অফিসার ইনচার্জ মো: গিয়াসুদ্দিন, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী ও সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।