রাঙামাটিতে মুক্তিযোদ্ধা গোল্ডকাপ’র উন্মুক্ত ফুটবল টুনামেন্টের শুভ উদ্বোধন

584
Advertisement

 

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে ও সন্ত্রাস জঙ্গীবাদ এবং মাদককে না বলুন এ শ্লোাগানকে সামেনে রেখে রাঙামাটিতে মুক্তিযোদ্ধা গোল্ডকাপ-২০১৮’র উন্মুক্ত মিনি গ্যাপ ফুটবল টুনামেন্টের শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বিকাল ৪টায় রাঙামাটি স্বর্ণটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী এ ফুটবল টুনামেন্টর শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী। এছাড়াও রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোঃ সায়েম, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, সহ-সভাপতি শাহাদাত হোসেন উজ্জ্বল, সাবেক ছাত্রনেতা সুজন বড়–য়া, রাঙামাটি প্রতিভাস ক্লাবের প্রতিনিধি মোঃ ইকবাল করিম, এ্যাডভোকেট জাহিদুল ইসলাম জাহিদ, চিরাই কাঠ ব্যবসায়ী মোঃ জসিম উদ্দিন, হাসমত আলী, হেলাল উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় বক্তারা, মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে মুক্তিযোদ্ধা গোল্ডকাপ-২০১৮’র উন্মুক্ত মিনি গ্যাপ ফুটবল টুনামেন্টের  আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা,শরীর চর্চা মানুষকে কর্মক্ষম করে তোলে, আত্মবিশ্বাসী করে সমাজের সুনাগরিক হিসাবে প্রতিষ্ঠা করতে ব্যাপক ভূমিকা রাখে। একজন কর্মক্ষম ও অত্মবিশ্বাসী মানুষ খেলাধুলা করলে আমাদের যুব সমাজ মাদক ও জঙ্গিবাদ হতে বিরত থাকবে। বিশ্বে জনপ্রিয় খেলা ফুটবল। খেলাধুলা করলে সবার শরীর ও মন ভালো থাকবে। তাই বক্তারা সকল তরুন-তরুনীকে খেলা-ধুলায়ও মনোযোগ দেওয়ার আহব্বান জানান।