জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে সদর উপজেলা চ্যাম্পিয়ন

598
Advertisement

রাঙামাটি জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের চুড়ান্ত খেলায় রাঙামাটি সদর উপজেলা একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

রোববার বিকালে রাঙামাটি চিংহ্লা মং মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্ণামেন্টের ফাইনাল খেলায় কাপ্তাই উপজেলা একাদশকে ১-০ গোলে পরাজিত করে রাঙামাটি সদর উপজেলা একাদশ চ্যাম্পিয়ন ট্রফি লাভ করে। খেলার পুরো সময় দর্শকে গ্যালারী পরিপূর্ণ ছিল।

খেলার শুরু থেকেই প্রাধান্য বিস্তার করে খেলতে থাকা রাঙামাটি সদর উপজেলা একাদশ প্রথমার্ধের ৩০ মিনিটের মাথায় একটি প্যানাল্টি কিক লাভ করে।

প্যানাল্টি কিক থেকে জালে জড়ানো এই গোলটিই ছিল জয় সুচক একমাত্র গোল। পরবর্তী পুরো সময়ে সদর উপজেলা বিপক্ষ শিবিরে অসংখ্য আক্রমণ শানালেও সুন্দর সমাপ্তির অভাবে গোল করতে পারেনি। তবে আক্রমণের ধারে কাপ্তাই উপজেলা একাদশ কিছুটা পিছিয়ে থাকলেও তারা সমানতালে লড়ে গেছে পুরো সময়।

চুড়ান্ত খেলাশেষে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাঙামাটি জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন চ্যাম্পিয়ন দলের হাতে গোল্ডকাপ ও রানার আপ দলের কাছে ট্রফি এবং প্রাইজ মানি তুলে দেন।

এ সময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য পরিকল্পনা আশীষ কান্তি বড়–য়া, পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, সদর উপজেলা চেয়ারম্যান অরুন কান্তি চাকমা, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন সহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।